May 23, 2022, 1:30 am

Latest Post:
হযরত উমর (রা.)-এর পবিত্রময় স্মৃতিচারণ হযরত আবু উবায়দা বিন জাররাহ্ (রা.)-এর পবিত্রময় স্মৃতিচারণের বাকী অংশ মহানবী (সা.)-এর বদরী সাহাবী হযরত আবু উবায়দা বিন জাররাহ্ (রা.)-এর পবিত্রময় স্মৃতিচারণ মহানবী (সা.)-এর বদরী সাহাবী হযরত বিলাল (রা.)-এর পবিত্রময় স্মৃতিচারণের ধারাবাহিকতা মহানবী (সা.)-এর বদরী সাহাবী হযরত বিলাল (রা.)-এর পবিত্রময় স্মৃতিচারণ মহানবী (সা.)-এর বদরী সাহাবীদের (রা.) ধারাবাহিক পবিত্রময় স্মৃতিচারণ মহানবী (সা.)-এর বদরী সাহাবীদের (রা.) ধারাবাহিক পবিত্রময় স্মৃতিচারণ শিয়া ও সুন্নীদের মধ্যকার মতভেদের মীমাংসায় যুগ ইমাম আহমদীয়া মুসলিম জামা’তের বিশ্ব-প্রধানের সাথে দু’টি ভার্চুয়াল সভার সম্মান লাভ করলো লাজনা ইমাইল্লাহ্ হল্যান্ড মহানবী (সা.)-এর বদরী সাহাবীদের (রা.) ধারাবাহিক পবিত্রময় স্মৃতিচারণ
হযরত ইমাম মাহ্‌দী (আঃ) – এর বেদনা ভরা মর্মান্তিক সাবধান বাণী

হযরত ইমাম মাহ্‌দী (আঃ) – এর বেদনা ভরা মর্মান্তিক সাবধান বাণী

“দুনিয়া আমাকে চিনেনা, কিন্তু তিনি আমাকে চিনেন, যিনি আমাকে প্রেরণ করেছেন। এটা এই লোকদের ভুল এবং একান্ত দুর্ভাগ্য যে, তারা আমার ধ্বংস কামনা করে। আমি সেই বৃক্ষ যা প্রকৃত মালেক (আল্লাহ্‌) নিজ হাতে রোপণ করেছেন। ……
হে জনগণ! তোমরা নিশ্চিৎ বিশ্বাস কর যে, আমার সহায়তায় সেই হাত আছে যা শেষ মুহূর্ত অব্দি আমার সাথে বিশ্বস্থতা রক্ষা করবে। যদি তোমাদের পুরুষ, তোমাদের নারী, তোমাদের যুবা, তোমাদের বৃদ্ধ, তোমাদের ছোট এবং তোমাদের বড় সকলে মিলিত হয়েও আমার ধ্বংসের জন্যে দোয়া কর, এমন কি সিজদা করতে করতে তোমাদের নাসিকাও গলে যায়, তথাপি খোদা কখনও তোমাদের দোয়া শ্রবন করবে না, এবং ক্ষান্ত হবেনা, যতক্ষন পর্যন্ত না তিনি তাঁর কাজ সমাপ্ত করেন। যদি মানুষের মধ্যে একজনও আমার সঙ্গে না থাকে, তাহলে খোদার ফিরিশতারা আমার সাথে থাকবে। যদি তোমরা সাক্ষ্যকে গোপন কর তাহলে অচিরেই পাথর আমার জন্য সাক্ষ্য প্রদান করবে।
অতএব, নিজেদের প্রাণের প্রতি যুলুম করোনা। মিথ্যাবাদীদের চেহারা অন্য রকম হয়, আর সত্যবাদীদের চেহারাই ভিন্নতর হয়ে থাকে। বস্তুতঃ খোদা কোন বিষয়কেই বিনা ফয়সালায় ত্যাগ করেন না। আমি সেই জিবনের প্রতি অভিশাপ পাঠাই, যা মিথ্যে ও প্রতারণা যুক্ত এবং সেইরূপ অবস্থার প্রতিও অভিসম্পাত যা সৃষ্টিকে ভয় করে খোদার আদেশ হতে সরে দাঁড়ায়। যে খেদমত যথাসময়ে সর্বশক্তিমান খোদা আমার উপর ন্যাস্ত করেছেন এবং যার জন্যে আমাকে সৃষ্টি করেছেন তা পালনে আমি বিন্দু মাত্রও শৈথিল্য করি তা কখনও হতে পারেনা। যদিও সূর্য এক দিক থেকে এবং পৃথিবী অন্য দিক থেকে পরস্পর মিলে গিয়ে আমাকে পিষ্ট করতে চায়। মানব কি? একটা কিট মাত্র! এবং মনুষ্যই বা কি? সে মাতৃজঠরের একটা জমাট রক্ত-পিন্ড বৈ আর কিছু নয়।
অতএব, আমি কি করে ‘হাইউন ও কাইউম’ (চিরঞ্জীব ও চিরস্থায়ী) খোদার আদেশকে একটি কীট বা জমাট রক্ত বিন্দুর কারণে অবহেলা করতে পারি। যে ভাবে খোদাতা’লা পূর্ববর্তী মা’মুরীন ও মুকাযযেবীনের (প্রেরিতগণ ও প্রত্যাখ্যান কারীদের) মধ্যে পরিশেষে নিস্পত্তি করে দিয়েছিলেন, অনুরূপভাবে তিনি এখনও করবেন। খোদাতা’লার মা’মুরীনের আসার জন্যেও একটি মৌসুম হয়ে থাকে, আবার যাবার জন্যেও একটি মৌসুম। অতএব, নিশ্চিত জানবে যে, আমি মৌসুম ব্যাতিরেকে আসেনি এবং মৌসুম ছাড়াও যাবনা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




This site is not the official site of Ahmadiyya Muslim Jamat. This site has been created by a follower of Hazrat Imam Mahdi (PBUH) only for share the message of Mahdi(pbuh)
আহমদীয়া মুসলিম জামাত সম্পর্কে বিস্তারিত জানতে Alislam.org